মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন করোনায় আক্রান্ত, মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি

সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন করোনায় আক্রান্ত, মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি

স্বদেশ রিপোর্ট : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাসরত বাপসনিউজ এন্ড এনওয়াই বিডিনিউজ এজেন্সীর সম্পাদক, আমাদের মিডিয়ার যুক্তরাষ্ট্র প্রতিনিধি, অনলাইন এ্যাক্টিভিস্ট, লেখক, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন করোনায় আক্রান্ত হয়েছেন। Covid-19 টেস্টের রেজাল্ট পজিটিভ হওয়ায় তিনি ৭ ডিসেম্বর ২০২০ (সোমবার) থেকে নিউইর্য়কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো। তিনি কিছুটা বিপদমুক্ত। কর্তব্যরত ডাক্তাররা নিয়মিত চিকিৎসার পাশাপাশি প্রচুর বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এ তথ্য জানিয়েছেন সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনে ঘনিষ্ট বন্ধু নিউইয়র্কে বসবাসরত কবি ও প্রবন্ধিক এবিএম সালেহ উদ্দীন। তিনি দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
কমিউনিটির প্রিয়মুখ হাকিকুল ইসলাম খোকন ব্যক্তিগতভাবে অত্যন্ত বিনয়ী, সৎ ও মার্জিত স্বভাবের অধিকারী। একজন সংগঠক, রাজনৈতিক উপদেষ্টা হিসাবেও মিস্টার খোকন দেশে বিদেশে সুপরিচিত।
ইতিমধ্যে অনেকেই তাঁর সুস্হতা এবং দীর্ঘ জীবন কামনা করে ফেইসবুক সহ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন। আল্লাহ পাক আমাদের প্রিয়জন সাংবাদিক হাকিকুল ইসলাম খোকনকে  সম্পূর্ণ সুস্থতা দান করুন এবং সুস্থভাবে পরিবারের কাছে ফিরিয়ে দিন। আমিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877